আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আসসালামু  আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ
সুপ্রিয় ভিজিটর বন্ধুগণ, ‘সালাফী বিডি ডট ওয়ার্ড প্রেস’ এ আপনাদেরকে জানাচ্ছি আন-রিক শুভেচ্ছা ও অভিনন্দন।
এই ব্লগ একান্ত আপনার। জীবনকে আরো সুন্দর করে সাজাতে কে না চায়? কে না চায় তার জ্ঞানের পরিধীকে আরো বাড়াতে? এ জন্য চাই নিয়মিত অধ্যাবসা-পরিশ্রম। সেই সাথে চাই পারস্পারিক সহযোগিত। তাহলে আসুন আমরা ইন্টারনেটের এ যুগে সেই কাজটি করার চেষ্টা করি। আপনিও এখানে আপনার সংগৃহীত জ্ঞান কে শেয়ার করুন। নিজেও উপকৃত হোন অন্যকেও উপকৃত করুন।
আরেকটি কথা, সুপ্রিয় ভাই, আপনারা জানেন, বর্তমান সময়টা আসলে একটা জটিল সময় অতিক্রম করছে। কত শত মতবাদ, আদর্শ, নিত্য-নতুন পথ ও মত আমাদেরকে হাত ছানি দিয়ে চলেছে। আজকে ইসলামের নামে কত ধান্দাবাজী আমাদের সমাজকে বিপথে পরিচালিত করছে। অথচ আমাদের তো রয়েছে সুদৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত সংবিধান মহাগ্রন’ আল কুরআন এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অমীয় বাণী সহীহ হাদীস। তাহলে কেন আমরা আজ বিভিন্ন পঙ্গিল উপত্যকায় উদভ্রার মত ছুটোছুটি করছি?
রাসূলন্তের সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলে গেছেন: “তোমাদের মাঝে দুটি জিনিস রেখে যাচ্ছি। সে দুটি জিনিসকে দৃঢ়ভাবে ধরে থাকলে তোমরা কখনই বিপথে যাবেনা।” তাহলে আমাদের কী করণীয়? করণীয় একটাই তা হল, আমাদেরকে নিয়মিত কুরআন কারীম তেলাওয়াতের পাশাপাশি তার অর্থ ও ব্যাখ্যা জানার চেষ্টা করতে হবে এবং রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের হাদীস অধ্যয় করে সেগুলো আমাদের বাস-ব জীবনে অনুসরণের চেষ্টা করতে হবে। আল্লাহ সুবহানাহু ওয়া তাআলার নিকট দুআ করি তিনি যেন আমাকে সহ বিশ্বের মুসলমানদেরকে আবারো কুরআন-সুন্নাহর ছায়া তলে একত্রিত হওয়ার তাওফীক দান করেন। আল্লাই আমাদের সাহায্যকারী।

This Post Has 3 Comments

  1. বাংলা ভাষায় কুরআন ও সহীহ সুন্নাহ ভিত্তিক ওয়েব সাইট জাতিকে উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি এ ওয়েব সাইট দ্বারা সকল শ্রেণীর মানুষ কুরআন-সুন্নাহর ছায়াতলে এসে জীবন গড়ার পাশাপাশি বিভ্রানি-র বেড়াজাল ও বিভিন্ন মতবাদ থেকে মুক্তি পাওয়ার সুপথ পাবে। এ লক্ষ্যে আমরা আপনাদের সকলকে সালাফী বিডি নামক ওয়েব সাইট ভিজিট করার জন্য আমন্ত্রণ জানাচিছ॥

  2. this is a unique step,please go on.mankind of the world is burning in some hell like.most of the men of the world
    want to pass their lives in peaceful atmosphere in society .i think islam can give so.thanks.

Leave a Reply