সালাফী বিডি ওয়েব সাইটের বার্ষিক রিপোর্ট ২০১২ইং

সালাফী বিডি ওয়েব সাইটের বার্ষিক রিপোর্ট ২০১২ইং

সম্মানিত ভিজিটর বন্ধুগণ, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

ঘটনা বহুল ২০১২ আমাদের মাঝ থেকে বিদায় নিলো। ২০১৩ এর নতুন সূর্য উদিত হওয়ার সাথে সাথে আমরা আরেকটি নতুন বছর অতিবাহিত করার জন্য যাত্রা শুরু করলাম। আবার শুরু হল ২০১৪ এর জন্য অপেক্ষা। এভাবেই যুগ যুগান্তের সময়গুলো ধীরে ধীরে অতীতের গর্ভে বিলীন হয়ে যাচ্ছে।….সেই সূর্য, সেই আকাশ, সেই জমিন, সেই আলো-বাতাস, চাঁদ সূর্য সব তো আগের মতই আছে। কিন্তু আমরা মানুষ পরিবর্তন হয়ে যাচ্ছি। মানুষের চরিত্র, আচার-আচরণ, দৃষ্টি ভঙ্গি কত দ্রুত পরিবর্তন হয়ে যাচ্ছে! কিন্তু প্রশ্ন জাগে আসলে আমরা কি উন্নত হচ্ছি না কি অধঃপতনের দিকে ধাবিত হচ্ছি। কত নির্মমতা, কত জিঘাংসা, কত বর্বরতা, কত নোংরামি আর বেহায়াপনা মানুষ করতে পারে তা আমাদেরকে প্রতিনিয়ত দেখতে হচ্ছে। তারপরও নাকি আমরা সভ্য হচ্ছি!!

তবে এর বিপরীতে আশার ক্ষীণ আলোটা ক্রমশ শক্তিশালী হয়ে উঠছে। দিকে দিকে বিপন্ন মানবতা মুক্তির অন্বেষায় ইসলামের দিকে ছুটছে। যুবকরা আজ ইসলামের মহান আদর্শের কাছে এসে মাথা নত করা শুরু করে দিয়েছে। আরব বসন্ত তার একটা উজ্জ্বল প্রমাণ হিসেবে ইতিহাসে জায়গা করে নিলো। আমাদের দেশও সেই আলোর বন্যায় একদিন প্লাবিত হয়ে উঠবে সেই প্রত্যাশায় বুক বেঁধে রইলাম।

যাক, প্রিয় বন্ধুগণ, এবার আসল উদ্দেশ্যে আসি। তা হল, গত ২০১২ ইং সনে সালাফী বিডি ব্লগটি ছিল আপনাদের পাদচারণা ও সরব উপস্থিতিতে মুখরিত। যার প্রমাণ হল, ২০১২ সনে এই সাইটটির মোট ভিজিট পরিসংখ্যান হল, প্রায় ৩২৬,২২৭ বার (যা গত বছর এ সময় ছিল ৮২,০০০ বার।) এ জন্য সর্ব প্রথম আল্লাহ তায়ালা দরবারে জানাচ্ছি সেজদাবনত কৃতজ্ঞতা । আল হামদুলিল্লাহ।

অত:পর আন্তরিক কৃতজ্ঞতাও মোবারক বাদ জানাচ্ছি সালাফী বিডি’র সকল ভিজিটর, কমেন্ট দাতা, পরামর্শদাতা, সহযোগিতা কারী এবং সেই সকল সম্মানিত লেখক বৃন্দকে যাদের মূল্যবান লিখনি জ্ঞান পীপাষু পাঠকদের মনের খোরাক যুগিয়েছে। মহান আল্লাহ তায়ালার নিকট দুয়া করি তিনি যেন সকলকে সুস্বাস্থ্য, কল্যাণ সমৃদ্ধ ও ঈমানী জীবন দান করেন। আমাদের প্রতিটি মূহুর্ত হয়ে আমাদের উঠুক প্রাণের স্পন্দন মহান জীবন ব্যবস্থা ইসলামের সেবায়, প্রিয় মাতৃভূমি ও মানবতার কল্যাণে নিবেদিত। আমীন।

নিম্নে ২০১২ইং সনের বার্ষিক প্রিভিউ রিপোর্ট দেয়া হল।:

বিস্তারিত রিপোর্ট দেখতে এখানে ক্লিক করুন

This Post Has One Comment

  1. মাশাআল্লাহ

Leave a Reply