সালাফী বিডি ওয়েব সাইটের বার্ষিক রিপোর্ট ২০১১ইং

সালাফী বিডি ওয়েব সাইটের বার্ষিক রিপোর্ট ২০১১ইং

 

সম্মানিত ভিজিটর বন্ধুগণ, আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

কেমন আছেন আপনারা? আশা করি ভাল আছেন সবাই। দেখতে দেখতে আমাদের জীবন থেকে অতীতের গর্ভে বিলীন হয়ে গেল আরেকটি বছর। কিন্তু আমরা আল্লাহর তায়ালার সন্তোষ ভাজন বান্দা হতে পেরেছি কি? আমরা আমদের প্রিয় মাতৃভূমি, আমাদের সমাজ ও মানবতার প্রতি কতটুকু দায়িত্ব পালন করতে পেরেছি? এ বিষয়গুলো নি:সন্দেহে আত্ম সমালোচনার বিষয় হওয়া উচিৎ। সেই সাথে নতুন বছরকে পেয়ে নোংরামি, বেহায়াপনা আর অন্ধ অনুকরণের স্রোতে গা ভাসিয়ে দিয়ে কি আমরা কী অর্জন করতে পেরেছি? আমাদের কৃষ্টি-কালচার কি এ জাতীয় কাজ সমর্থন করে? আমরা কি একটি মহান জীবন ব্যবস্থা তথা আমাদের দ্বীনকে নিয়ে গর্বিত নই? এসব ভাবতে হবে আমাদেরকে। ফিরে আসতে হবে শাশ্বত মুক্তির পয়গাম ইসলামের ছায়া হলে। এছাড়া মানবতার মুক্তির কোন বিকল্প নেই। এটা বর্তমান শতকে এসে সেটা আবারও প্রমাণিত হচ্ছে। বিশ্বব্যাপী ইসলামের দিকে গণ-মানুষের প্রবল আগ্রহ এবং প্রত্যাবর্তন সেটাই প্রমাণ করছে।

 

যাক, প্রিয় বন্ধুগণ, এবার  আসল উদ্দেশ্যে আসি। তা হল, গত ২০১১ ইং সনে সালাফী বিডি ব্লগটি ছিল আপনাদের পাদচারণা ও সরব উপস্থিতিতে মুখরিত। যার প্রমাণ হল, ২০১১ সনে এই সাইটটির মোট ভিজিট পরিসংখ্যান হল, প্রায় ৮২,০০০ বার।  এ জন্য সর্ব প্রথম আল্লাহ তায়ালা দরবারে জানাচ্ছি সেজদাবনত কৃতজ্ঞতা । আল হামদুলিল্লাহ।

 

অত:পর আন্তরিক কৃতজ্ঞতাও মোবারকবাদ জানাচ্ছি সালাফী বিডি’র সকল ভিজিটর, কমেন্ট দাতা, পরামর্শদাতা, সহযোগিতা কারী এবং সেই সকল সম্মানিত লেখক বৃন্দকে যাদের মূল্যবান লিখনি জ্ঞান পীপাষু পাঠকদের মনের খোরাক যুগিয়েছে। মহান আল্লাহ তায়ালার নিকট দুয়া করি তিনি যেন সকলকে সুস্বাস্থ্য, কল্যাণ সমৃদ্ধ ও ঈমানী জীবন দান করেন। আমাদের প্রতিটি মূহুর্ত হয়ে আমাদের উঠুক প্রাণের স্পন্দন মহান জীবন ব্যবস্থা ইসলামের সেবায়, প্রিয় মাতৃভূমি ও মানবতার কল্যাণে নিবেদিত। আমীন।

 নিম্নে ২০১১ইং সনের বার্ষিক প্রিভিউ রিপোর্ট দেয়া হল।:

বিস্তারিত রিপোর্ট দেখতে এখানে ক্লিক করুন

This Post Has 4 Comments

  1. জাযাকাল্লাহু খাইরান।

  2. জাযাকাল্লাহু খাইরান।

Leave a Reply