শিয়া আকীদাহর এপিঠ ওপিঠ

শিয়া আকীদাহর এ পিঠ ও পিঠ

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

প্রিয় বন্ধুগণ, আশা করি আপনারা ভাল আছেন। আল্লাহ তায়ালা আমাদের সকলকে ভাল ও সুস্থ রাখুন। সেই সাথে ঈমানের উপর অবিচল রাখুন আল্লাহ তায়ালার নিকট সেই দুয়া করছি।

প্রিয় পাঠক, মুসলিম জাতি একটি ঐক্যবদ্ধ ও সুসংহত জাতি। কিন্তু ইসলামের দুশমনরা এই একতা এবং সংহতিকে বিনষ্ট করার জন্য এমন কোন হীন প্রচেষ্টা বাকি রাখে নি। মুসলিম উম্মাহকে দলে দলে বিভক্ত করার জন্য তারা সব ধরণের ষড়যন্ত্র করেছে। এই ষড়যন্ত্রের হাত ধরে মুসলিম উম্মাহর পবিত্র দেহে নানা ধরণের বিষ ফোঁড়া সৃষ্টি হয়েছে। নানা ভাবে ক্ষত-বিক্ষত হয়েছে দ্বীন ইসলামের সুরম্য অট্টালিকা। এ সকল ষড়যন্ত্রের বিষদাঁতগুলোর মধ্যে শিয়া রাফেজী, বাহাঈ, কাদিয়ানী সম্প্রদায় অন্যতম। মুতাযিলা, মুরজিয়া, কাদরিয়া, জাবরিয়া এবং আশআরী, ব্রেলভী ইত্যাদি আকীদা আহলে সুন্নাহ ওয়াল জামায়াতের স্বচ্ছ প্রস্রবণে তৈরি করেছে  আবর্জনা। সকল ধরণের ভ্রষ্টতা থেকে বাঁচার একমাত্র পথ মুসলিম জাতিকে পূণরায় কুরআন-সুন্নাহর কাছে ফিরে আসতে হবে। এর কোন বিকল্প নাই। যাক, আজ আপনাদের জন্য ইসলাম হাউজ ডট কম এ প্রকাশিত কতিপয় লিংক শেয়ার করা হল যেগুলো শিয়া সম্প্রদায়ের প্রকৃত চেহারা উন্মোচনে সাহায্য করবে বলে দৃঢ় বিশ্বাস। লিংকগুলো খুলুন এবং শিয়াদের সম্পর্কে জানুন। সেই সাথে অন্যদের নিকট লিংকগুলো শেয়ার করুন। ধন্যাবদ।আল্লাহ তায়ালা আমাদেরকে দ্বীনে হকের উপর মৃত্যু অবধি অবিচল রাখুন। আমীন।

  1. শিয়া আকীদার অসারতা
  2.  শিয়া মতবাদের বিস্তৃতি
  3. সাহাবা ও ইমামগণকে গালি দেয়া নিষিদ্ধ
  4. শিয়াদের আকীদা-বিশ্বাস
  5. তাঁদের মধ্যে মধুময় সম্পর্ক [নবী-পরিবার ও অবশিষ্ট সাহাবীগণ পরস্পর সহানুভূতিশীল]
  6. কতিপয় প্রশ্ন, শিয়া যুবকদের যা সত্যের দিকে ধাবিত করেছে
  7. নাজাফ সম্মেলন
  8. শিয়া আলেম ও অধিকাংশ মুসলিম আলেমের মধ্যে বিরোধের বাস্তব চিত্র
  9.  শিয়া মতবাদের বিস্তৃতি
  10. শিয়া সুন্নী ঐক্য : সম্ভাবনা ও প্রাপ্তি

This Post Has 6 Comments

  1. দারুন সুন্দর একটি পোষ্ট। জাযাকাল্লাহু খাইরান।

  2. আসসালামু আলাইকুম।
    লিংকগুলো সংগ্রহ করে প্রচার-প্রসারে সহযোগিতার জন্য অনেক অনেক ধন্যবাদ!!

    1. ওয়ালাইকুমুস সালাম ওয়া রাহমাতুল্লাহ। শাইখ, এই সাইটটি ভিজিট করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সঠিক আকীদা নির্ভর যে কোন লেখা প্রচারিত হোক সেটা আমরা মনে প্র্রাণে কামনা করি। জাযাকাল্লাহু খাইরান।

  3. আমাদের মুসলিম জাতের মধ্যে এত ভেদাভেদ কেন?
    এর কি সঠিক সমাধানের স্থান নেই?
    সহি সুন্নাহের কথা সবাই বলেন কিন্তু সঠিক বাছা মুশকিল হয়ে পড়ছে।

Leave a Reply