‘তাওহীদ পুনরুদ্ধার’ ভণ্ডদের মুখোশ খুলে দিতে একটি সাহসী উচ্চারণ। আপনার কপিটি এখনই সংগ্রহ করুন।

‘তাওহীদ পুনরুদ্ধার’

ভণ্ডদের মুখোশ খুলে দিতে একটি সাহসী উচ্চারণ

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। সম্মানিত ভাই,

    • আমাদের আবেগ প্রবণ জাতি ‘তাওহীদী জনতা’ বলে মিছিলে মিছিলে রাজপথ কাঁপিয়ে তুলে কিন্তু তার কাছে তাওহীদের ব্যাখ্যা শুনলে হতভম্ব হতে হয়।
    • কতিপয় বক্তা ওয়াজের সুললিত সুরে বিগলিত কণ্ঠে মানুষের চোখে অশ্রুর বন্যা বইয়ে দেয় কিন্তু অবলীলাক্রমে তারা মানুষকে এমন সব শিরক ও বিদআতের প্রশিক্ষণ দেন যা দ্বীনের জন্য অত্যন্ত ভয়াবহ রূপ ধারণ করে।
    • কতিপয় পীর সাহেব তাদের মুরিদদেরকে ‘ওজীফা শিক্ষা’র এমন কিছু চটি বই হাতে উঠিয়ে দেন যার পাতায় পাতায় লুকিয়ে থাকে অসংখ্য শিরক, বিদআত ও ইসলামের দৃষ্টিতে সম্পূর্ণ অগ্রহণ যোগ্য কথা-বার্তা। তাই তো তাদের বইয়ে তথাকথিত ‘আল্লাহর পাগলগণ’ নবীদের উপর বেশি মর্যাদা পায়। তথাকথিত সাধকগণ কুফুরী ও শিরকী কথা বলেও ‘মহামানব’ হিসেবে উল্লেখিত হয়। এ রকম আরও কত কি!
    • অনুরূপভাবে আমাদের সমাজে ‘বয়ান’ এর নামে চলছে বানোয়াট সোওয়াব আর শিরকের মত ভয়াবহ ঈমান বিধ্বংসী বিষয়ের চর্চা।
    • যে মাদরাসাগুলো হওয়া উচিৎ ছিল তাওহীদ শিক্ষার দুর্গ। পরিতাপের বিষয় হচ্ছে অনেক মাদরাসা আজ দর্গার রক্ষক এবং এমন মাদরাসা হাতে গোণা যেখানে আকীদা বিষয়ক সিলেবাস পাওয়া যাবে।এভাবে সমাজের বিভিন্ন অসঙ্গতি আর ইসলামের নামে অনৈসলামিক কার্যক্রমের প্রমাণ ভিত্তিক উপস্থাপনা সাথে কুরআন ও সহীহ হাদীস ভিত্তিক সেগুলোর সাহসী প্রতিবাদ দিয়ে ‘তাওহীদ পুনরুদ্ধার’ বইটি সাজানো হয়েছে। এ সাহসী কাজটি করেছেন বিশিষ্ট দাঈ শাইখ মুহা: আব্দুল্লাহ আল কাফী।

অত:এব—–

This Post Has 10 Comments

  1. salam, thnx apnader ka ato shondor akta wed site er jonno. manush oboshoy upokrito hoba asha raki.
    amar akta kitab dorkar silo jodi apnader kasa thaka tahola oboshoy help koben asha kori sha ta holo > chormonai peer er laka.(1) vede marefoth eada koda (2) mawa eaja karimia (ishak shaheb o fazlul karim er laka. akto jaben……জাযাকাল্লাহু খাইরান।

    1. ওয়ালাইকুমুস সালাম ওয়া রাহমাতুল্লাহ।
      আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।
      আর হ্যাঁ, উক্ত বই দুটি এই মূহুর্তে আমার নিকট নাই। তবে এগুলো ঢাকার বাইতুল মোকাররাম মসজিদের নিচ তলায় সহ বিভিন্ন বুক স্টলে পাওয়া যায়। সে সব স্থান থেকে সংগ্রহ করার চেষ্টা করতে পারেন। আল্লাহ তায়ালা আমাদেরকে সকল শিরক ও বিদআতী আকীদা-বিশ্বাস থেকে হেফাজত করুন। আমীন। ধন্যবাদ।

  2. Bulugul Maram ta ektu upload koriyen to….

  3. মাইজ ভান্ডার যেখানে প্রতিনিয়ত মাজারে সিজদা , দাড়ি বিহিন কথিত পীর আওলাদে রাছুল নামধারি মানুষের পায়ে চুম্বন , বাতি জ্বালান , মাজারে তাওয়াফ করা , মহা পবিত্র ওরস শরিফ নাম দিয়ে নারী পুরুষের নাচানাচি , বাবার নামে গরু, ছাগল্, মহিষ , ঢোল তবলা বাঁশী বাজিয়ে গানের তালে মানুষ কে কুফরের দিকে টানা,

    এগুলো নিয়ে আপনাদের মাথা ব্যাথা নেই। অথচ চরমোনাই পীর যিনি সর্বদা এগুলোর বিরুধ্যে তাকে নিয়ে যত বাড়াবাড়ি।

    1. মাইজ ভাণ্ডারীদের শিরক, বিদআত ও জঘন্য ইসলাম বিরোধী কার্যক্রম তো দিবালোকের মত প্রকাশ্য। তাওহীদ ও সুন্নাত সম্পর্কে যাদের সামান্য জ্ঞান আছে তাদের নিকট তা অজানা নয়। কিন্তু যারা নিজেদেরকে হক্কানী বলে দাবী করে তাদের মধ্যে যে ভয়াবহ সমস্যা লুকিয়ে আছে সেটা তো প্রকাশ না করলে মানুষ জানতে পারবে না। এটা তাই প্রকাশ করা জরুরী। হক্কানীদের মধ্যে যদি এত শিরক বিদআত ও কুফুরী থাকে তবে অন্যদের অবস্থা কী হবে তা সহজেই বুঝা যায়। আল্লাহ তায়ালা মুসলিম জাতিকে হেফাজত করুন। আমীন।

      1. অনেক অনেক ধন্যবাদ্) করার জন্য । আমাদের মধ্যে লুকিয়ে থাকা সমস্যাগুল অবশ্যই শুধরে নিতে হবে । যা আমরা নিজেদের ভুল বুজ্তে পারলে তা মেনে নিতে ও বাধ্য ।

        কিন্তু আমার উল্লেখিত মাইজভান্ডারী শির্ক বিদাত কে দিবালোকের ন্যায় স্পষ্ট বলে খ্যান্ত হচ্ছি।

        মাইজভান্ডারী বা তাদের অনুসারিদের সিংহভাগই অজ্ঞ্। তবে তাদের কর্মকান্ড পরিচালনার জন্য আছে কিছু জ্ঞানপাপী। বর্তমানে তারা নিজস্ব ওয়েবসাইট তৈরি করে তার মাধ্যমে জেনারেল শিক্ষিত যারা তাওহিদ সম্পর্কে জ্ঞান কম রাখে তাদের কাছে পৌছে দিচ্ছে শির্ক বিদাতের দাওয়াত্। তাদের কর্মকান্ড কে মারেফাত বলে চালিয়ে দিচ্ছে। তারা মক্কা মদিনা সহ বিভিন্ন মুসলিম বিশ্বে ছড়িয়ে আছে সেখানে গোপনে প্রকাশ্যে তাদের কর্ম কান্ড চালাচ্ছে এবং তার ভিডিও সংরক্ষণ করে তা দেখানর ব্যবস্থা করা হচ্ছে। যেমন ” পবিত্র কাবা শরিফে মিলাদ ও কিয়াম অনুষ্ঠিত ” একটি ব্লগে তারা লিখল ” এবার ইহুদিদী পোষ্য ওহাবী পন্থী সৌদি সরকার কোটিঅকোটি মানুষের হজ্ব কে নষ্ট করে দিল” ইত্যাদী। উল্লেখ্য তারা তাদের মতের বিপরিত যে কাআউকে ওহাবি কাফের বলে থাকে ।

  4. As Salamu Alaikum.Bhalo achen asha kori.Koek din holo kafi bhai chole gechen smbhoboto.Unake ekta toththo janannor chilo
    Prof.A.N.M.Rafiqur Rahman Madani,Chairman Islamic Studies, Bangladesh Islamic University,Katabon Masjid e Jumar Namaze Khutba den.
    Apnader Barshik sommelon sofol hobe,Insha ALLAH.Oidin ami log on korbo Insha ALLAH.(Begum ke bolbo Saudi rice ar grilled Murgi poribeshon korar jonno.ha ha ha.)Kharap lagche je ami ar apnader sathe nai.Salam.

  5. aponi ki majhab manen

  6. Aro onek জ্ঞানী লোক ওইখানে জড় হয় তাদের কেও চরমনাই এর নাম এ এমন মন্তব্য বা এমন ভুল ধরতে পারে নাই Bcoz paw paw আন্দাজি মন্তব্য কেও লাইক করে না । আপনে কন পীর নাকি দরবেশ ঠিক চিনলাম না :/ আগে ত দেখছি বলে মনে হয় না । আর যেই মন্তব্য gola korcen সে gola মনে হয় পীর সাহেব এর সামনে করেন যদি হিম্মত থাকে পাও পাও নেট এ গুজব রটানোর কি আছে ?????

Leave a Reply